খালেদাকে তওবা করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী!

|| প্রকাশ: ২০১৬-০১-২৯ ২০:৪০:৩৬ || আপডেট: ২০১৬-০১-২৯ ২০:৪৫:৩৮

asaduzzaman-khan-kamal_new_0_1_1মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা নিয়ে মন্তব্য করায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে  জাতির কাছে তওবা করে তাকে ক্ষমা চাইতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মুক্তিযুদ্ধের সময় লাখো শহীদের কথা সবাই জানে। কিন্তু খালেদা জিয়া এই মুক্তিযুদ্ধের শহীদদের নিয়ে মিথ্যাচার করছেন। এজন্য তার বিচার হওয়া উচিৎ।

শুক্রবার বিকালে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, পেট্রলবোমা মেরে ও মানুষ পুড়িয়ে হত্যা করে নির্বাচন ঠেকাতে না পেরে খালেদা জিয়া এখন পাগলের মতো প্রলাপ করছেন। এখন বাংলাদেশকে জঙ্গিবাদ বানানোর ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি ও সম্প্রীতির পক্ষে জনগণকে সচেতন থাকতে হবে।

বাদাঘাট প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-মৌলভীবাজার সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুন্নাহার রব্বানী শাহানা।

সানবিডি/ঢাকা/রাআ