পর্যায়ক্রমে সকল গ্রামকে বিদ্যুতায়নের আওতায় আনা হবে- প্রতিমন্ত্রী -প্রতিমন্ত্রী

|| প্রকাশ: ২০১৬-০১-৩০ ১৮:৪০:০২ || আপডেট: ২০১৬-০১-৩০ ১৮:৪০:০২

Currentমৎস্য ও প্রানী সম্পদ প্রতিমন্ত্রী বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় আসায় দেশ বিদ্যুতে স্বয়ংসম্পুর্নতা অর্জন করেছে। আগামীতে বিশেষ প্রকল্পের মাধ্যমে পর্যায়ক্রমে সকল গ্রাম বিদ্যুতায়নের আওতায় আনা হবে। স্কুল কলেজ, রাস্তাঘাট, সরকারী কর্মকর্তা কর্মচারী ও শিক্ষকদের বেতন দ্বিগুন করেছে। দেশে উন্নয়ন ও শৃংখলা শেখ হাসিনার অবদান। এজন্য সকলকে ঐক্যবদ্ধ থেকে দেশকে এগিয়ে নিতে হবে।

শনিবার বিকালে ফুলতলা বেনেপুকুর ও বরণপাড়া এলাকায় বিদ্যুতায়নের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। তুষার কান্তি সরকার ও ফেরদাউস হোসেন বেলু’র সভাপতিত্বে পৃথক পৃথক সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ শাহানাজ বেগম, পল্লী বিদ্যুৎ সমিতির নওয়াপাড়া জোনাল ডিজিএম কামরুল ইসলাম গোলদার, ওসি মোঃ রফিকুল ইসলাম, আ’লীগ নেতা বিএমএ সালাম, সরদার শাহাবুদ্দিন জিপ্পী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ কর্মকর্তা সাইদুজ্জামান, আ’লীগ নেতা কাজী আশরাফ হোসেন আশু, এস মৃনাল হাজরা, আবু তাহের রিপন, কামরুজ্জামান নান্নু, মোল্যা হেদায়েত হোসেন লিটু, প্রধান শিক্ষক মোশারফ হোসেন মোড়ল, গাজী ফজলুল হক, শাহাবাজ মোল্যা, এস কে আলী ইয়াছিন, শহিদুল্লাহ প্রিন্স, আশরাফুল আলম কচি , রবিন বসু, এসকে মিজানুর রহমান, সাহিদা ইসলাম নয়ন, আঃ গনি গাজী, শিপলু ভূইয়া, শেখ মাহাবুব হোসেন, শাপলা সুলতানা লিলি, সাজ্জাদ হোসেন, প্রবীর হালদার প্রমুখ।

পরে প্রধান অতিথি স্যুইচ টিপে পল্লী বিদ্যুৎ সমিতির আওতায় বেনেপুকুর ১২৯ এবং বরণপাড়া গ্রামে ১৬২ বাড়িতে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। এ সময় তিনি এলাকার দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেন।

সানবিডি/ঢাকা/রাআ