৯ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজার ডেস্ক প্রকাশ: ২০২২-০৮-০৭ ১৩:১৩:৩২

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৯ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা আগামী ১১ এবং ১৪ আগস্ট ২০২২ অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

ফান্ডগুলো হলো: এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, পপুলাল লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল এনআরবি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড, সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড, এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড, গ্রীনডেল্টা মিউচ্যুয়াল ফান্ড এবং ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড।

সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা আগামী ১১ আগস্ট বিকাল সাড়ে ৩টায়, সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল সাড়ে ৩টায়, এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড ট্রাস্টি সভা বিকাল ৩.১০ টায়, গ্রীনডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল ৩টায় এবং ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল ২.৫০ টায় অনুষ্ঠিত হবে।

এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা আগামী ১৪ আগস্ট বিকাল ৩.০৫ টায়, ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল ৩টায়, পিএইচপি মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা বিকাল ২.৫৫ টায়, পপুলার লাইফ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল ২.৫০ মিনিটে অনুষ্ঠিত হবে।

সভায় ফান্ডগুলো ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিট হোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

পুঁজিবাজারের সব খবর পেতে জয়েন করুন 

Sunbd Newsক্যাপিটাল নিউজক্যাপিটাল ভিউজস্টক নিউজশেয়ারবাজারের খবরা-খবর

সানবিডি/এসকেএস

Print Print