গৌরীপুরে দুই গ্রামবাসীর সংঘর্ষ, যুবক নিহত

জেলা প্রতিনিধি প্রকাশ: ২০২২-০৯-২১ ২১:৪১:৩৪

ময়মনসিংহের গৌরীপুরে দুই গ্রামবাসীর সংঘর্ষে ফরিদুল হক (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফরিদ মারা যান। এরআগে দুপুরে অচিন্তপুর ইউনিয়নের ছিলিমপুর ও খয়রা গ্রামের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ফরিদুল হক অচিন্তপুর ইউনিয়নের ছিলিমপুর গ্রামের মোকছেদ আলীর ছেলে।

গৌরীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার (১৯ সেপ্টেম্বর) অটোরিকশায় করে ছিলিমপুর বাজারে দোকানের মালামাল বিক্রি করতে আসেন এক ক্ষুদ্র ব্যবসায়ী। এ সময় খয়রাগ্রামের কিছু বখাটে ওই ক্ষুদ্র ব্যবসায়ীর মালামাল ছিনিয়ে নেন। এ ঘটনার পর ওই ব্যক্তি গৌরীপুর থানায় অভিযোগ করেন। পরে অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েকজনকে আটক করে। তবে, স্থানীয় ইউপি সদস্য মজনু মিয়া ও গ্রামবাসী ঘটনা মীমাংসা করে দেওয়ার কথা বলে পুলিশের কাছ থেকে তাদের ছাড়িয়ে নেন।

তবে, ঘটনাটি মীমাংসা করতে ব্যর্থ হন তারা। বুধবার দুপুরে খয়রা গ্রামের ছিনতাই করা কয়েকজন যুবক ছিলিমপুর বাজারে যান। এ সময় ছিলিমপুর গ্রামের লোকজনের সঙ্গে তাদের কথা-কাটাকাটি হয়। পরে এ নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়।

সংঘর্ষে ফরিদুল হকসহ চারজন আহত হন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফরিদুল মারা যান।

অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) মোস্তাফিজুর রহমান বলেন, অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

এম জি

Print Print