বাড়ির ক্রসচিহ্ন মুছে দিয়েছে জেলা প্রশাসন

সাফজয়ী মাসুরা সাতক্ষীরার গর্ব: চেয়ারম্যান আব্দুল আলিম

জেলা প্রতিনিধি প্রকাশ: ২০২২-০৯-২২ ১৩:৫৩:৪৭

সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতা বাংলাদেশ নারী দলের ডিফেন্ডার মাসুরা পারভীনের বাড়ির ক্রসচিহ্ন মুছে দিয়েছে জেলা প্রশাসন। নতুন বাড়ি না করা পর্যন্ত তাদের ওই বাড়িতেই থাকার অনুমতি দিয়েছে সড়ক ও জনপথ বিভাগ।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরা জেলা প্রশাসক মোহম্মদ হুমায়ন কবিরের উপস্থিতিতে সড়ক ও জনপথ বিভাগের দেওয়া ক্রসচিহ্ন মুছে ফেলা হয়।

এ সময় ১৩ নম্বর লাবসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম, মাসুরার বাবা রজব আলী, মা ফাতেমা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম বলেন, জেলা প্রশাসকের নির্দেশে মাসুরার বাড়ির ক্রসচিহ্ন মুছে দেওয়া হয়েছে। মাসুরা সাতক্ষীরার গর্ব, আমাদের ইউনিয়নের অহংকার। বাসায় ফিরলে তাকে আমরা সংবর্ধনা জানাবো।

জেলা প্রশাসক মোহম্মদ হুমায়ন কবির বলেন, মাসুরার পরিবার যতদিন না নতুন বাড়ি করবে ততদিন সড়ক ও জনপথ বিভাগের উচ্ছেদ কার্যক্রম স্থগিত থাকবে।

সাতক্ষীরা শহর থেকে চার কিলোমিটার দূরে বেতনা নদীর তীরে বিনেরপোতা এলাকায় মাসুরাদের বাড়ি। সেখানে তার মা-বাবা ও দুই বোন বসবাস করেন। সড়ক ও জনপথ বিভাগ অবৈধ স্থাপনা উচ্ছেদ করবে। সে হিসেবে মাসুরার বাড়িতে ক্রসচিহ্ন দেওয়া ছিল। এ নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়।

সানবিডি/এমআর

Print Print