ওয়ালটন মোবাইল স্মার্টজোন এখন গাজীপুরের মাওনা চৌরাস্তায়

|| প্রকাশ: ২০১৫-০৯-২১ ০৫:৪৭:৩৭ || আপডেট: ২০১৫-০৯-২১ ১৬:২৪:১৩

Walton Smartগাজীপুরের মাওনা চৌরাস্তায় উদ্বোধন হলো দেশীয় সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটন মোবাইল স্মার্টজোন। এই এক্সক্লুসিভ স্মার্টজোন থেকে পাওয়া যাবে ওয়ালটনের সব ধরনের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ স্মার্টফোন।

সম্প্রতি শানিমুন টেলিকম নামের এই স্মার্টজোনের উদ্বোধন করেন ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল জলিল, ওয়ালটনের পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবীর,  মার্কেটিং বিভাগের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, আসিফুর রহমান খান, একই বিভাগের সিনিয়র উপপরিচালক আলহাজ আব্দুস সালাম মোল্লা, শ্রীপুর ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহিদুল আলম রবিন, সাধারণ সম্পাদক গাজীপুর জেলা ছাত্রলীগ ও ডিস্ট্রিবিউটর আব্দুল্লাহ আল মামুনসহ অন্যরা।

উদ্বোধনী অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন বলেন, দেশে মোবাইল ফোন ব্যবহারকারীদের রুচি, পছন্দ এবং চাহিদা অনুযায়ী স্মার্টফোন সরবরাহে ওয়ালটন সর্বদা একধাপ এগিয়ে। এ ছাড়া দেশের তথ্যপ্রযুক্তি খাতে ব্যাপক উন্নয়নের লক্ষ্যে ওয়ালটন সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে স্মার্টফোন বাজারজাত করছে। ভবিষ্যতে ওয়ালটন আরো নতুন নতুন প্রযুক্তির পণ্য বাজারে নিয়ে আসবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

শানিমুন টেলিকম স্মার্টজোন এর কর্ণধার আব্দুল্লাহ আল মামুন বলেন, ওয়ালটন মোবাইল হ্যান্ডসেটগুলো ইতিমধ্যে বাজারে ব্যাপক সাড়া জাগাতে সক্ষম হয়েছে। প্রিমো সেটগুলোর চাহিদা ব্যাপক এবং ব্যবহারকারীরা এই হ্যান্ডসেটগুলো ব্যবহার করে খুব খুশি।