শাবিপ্রবি কর্মচারী সমিতির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০২০-০২-০৬ ১৪:২৭:৩৯ || আপডেট: ২০২০-০২-০৬ ১৪:২৭:৩৯

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী সমিতির উদ্যোগের আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে ‘শাবি কর্মচারী সমিতি’ এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে কর্মচারী সমিতির সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ‘শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী প্রত্যেকে ‘বিশ্ববিদ্যালয়ের অবিচ্ছেদ্য অংশ। একজনকে বাদ দিয়ে অন্যজনকে কল্পনা করা সম্ভব নয়। তবে সকলকে সততা ও জবাবদিহিতার জায়গা নিশ্চিত করতে হবে। তাহলে সকলের সহযোগিতায় শাবি এক অনন্য উচ্চতায় পৌঁছে যাবে।

উপাচার্য আরও বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে কোন ধরণের বৈষম্য থাকবে না। সকলের জন্য সমান সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে। কোন অযৌক্তিক দাবি হলে তা মানা হবে না। দাবিগুলোর মধ্যে যেগুলো যৌক্তিক হবে তা অবশ্যই মানা হবে। এসময় কর্মচারীদের জন্য আবাসন ব্যবস্থা, খাবারের ক্যান্টিন, সমিতির অফিসসহ বিভিন্ন বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান উপাচার্য।

এ সময় অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, কর্মচারী ইউনিয়নের সভাপতি ইউনিয়নের সভাপতি সাদেক আহমদ, কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ আরও অনেকে।

অনুষ্ঠান শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। এসময় অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের সহায়ক কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সানবিডি/এনজে