৪ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

পুঁজিবাজার ডেস্ক || প্রকাশ: ২০২০-০২-১১ ১১:৪২:০৩ || আপডেট: ২০২০-০২-১১ ১১:৪৭:৩৯

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে- ম্যাকসন্স স্পিনিং, সোনালী আঁশ, গ্লোবাল হেভি কেমিক্যালস ও ন্যাশনাল পলিমার লিমিটেড।

ম্যাকসন্স স্পিনিং

আলফা ক্রেডিট রেটিং লিমিটেড (আলফারেটিং) এর রেটিং অনুযায়ী,  ম্যকসন্স স্পিনিংয়ের দীর্ঘমেয়াদী বিবিবি ও স্বল্পমেয়াদী ‘এসটি-৩’ রেটিং দেওয়া হয়েছে। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন,২০১৮, ৩১ মার্চ ২০১৯ পর্যন্ত কোম্পানিটির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনসহ প্রাসঙ্গিক অন্যান্য তথ্যের ভিত্তিতে এ রেটিং দেওয়া হয়েছে।

সোনালী আঁশ

ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেডের (এনসিআর) রেটিং অনুযায়ী, সোনালী আঁশের দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এ+’। আর স্বল্পমেয়াদে রেটিং হয়েছে ‘এসটি-৩’। প্রতিষ্ঠানটি ৩০ জুন ২০১৯ পর্যন্ত নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এই রেটিং করা হয়।

গ্লোবাল হেভি কেমিক্যালস

এআরজিইউএস ক্রেটিড রেটিং সার্ভিসেস লিমিটেড (এসিআরএসএল) রেটিং অনুযায়ী, সোনালী আঁশের দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এ+’। আর স্বল্পমেয়াদে রেটিং হয়েছে ‘এসটি-২’। ৩০ জুন,২০১৯ পর্যন্ত কোম্পানিটির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ৩০ সেপ্টেম্বর, পর্যন্ত কোম্পানিটির অ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনসহ প্রাসঙ্গিক অন্যান্য তথ্যের ভিত্তিতে এ রেটিং দেওয়া হয়েছে।

ন্যাশনাল পলিমার

ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেড (এনসিআর) অনুযায়ী, ন্যাশনাল পলিমারের দীর্ঘমেয়াদী এ+ ও স্বল্পমেয়াদী ‘এসটি-২’ রেটিং দেওয়া হয়েছে। ৩০ জুন,২০১৯ পর্যন্ত কোম্পানিটির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনসহ প্রাসঙ্গিক অন্যান্য তথ্যের ভিত্তিতে এ রেটিং দেওয়া হয়েছে।

পুঁজিবাজারের সব খবর পেতে জয়েন করুন

ক্যাপিটাল নিউজক্যাপিটাল ভিউজস্টক নিউজ

সানবিডি/এসকেএস