সড়কে প্রাণ গেলো চিত্রগ্রাহক জাহিদের

সান বিডি ডেস্ক প্রকাশ: ২০২২-০৯-১৪ ১৩:৪৯:৫১


চট্টগ্রামের চকরিয়ায় যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী তরুণ চিত্রগ্রাহক জাহিদ হোসাইন (৩৫) নিহত হয়েছেন। বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়াছড়ায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে পরিচালক জিয়াউল আলম বলেন, সকালে ঘুম থেকে উঠে একটা দুঃসংবাদ আসলো। আমাদের প্রিয় চিত্রগ্রাহক জাহিদ হোসেন বাইক চালিয়ে কক্সবাজার যাচ্ছিলেন। চকরিয়ার বানিয়াছড়ায় দুর্ঘটনায় তার মৃত্যু হলো।

তিনি বলেন, আমার সঙ্গে তার এই মাসের ১৯-২০ তারিখে কাজ করার কথা ছিল। এভাবে এত তাড়াতাডি চলে গেলেন। এসব মৃত্যু মেনে নেওয়া যায় না। জাহিদের সঙ্গে ভ্রমণসঙ্গী হিসেবে নাঈম ফুয়াদ নামে আরেকজন সিনেমাটোগ্রাফার ছিলেন। তিনি সুস্থ রয়েছেন।

এদিকে তার হঠাৎ মৃত্যুতে শোবিজ অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। সামাজিক যোগাযোগমাধ্যমে গুণী চিত্রগ্রাহককে শোক-শ্রদ্ধা জানিয়েছেন মেহজাবিন চৌধুরী, আফরান নিশোসহ ছোট পর্দার শিল্পী পরিচালক ও প্রযোজক কলাকুশলীরা।

জাহিদ হোসাইন শোবিজে কাজ করার পাশাপাশি একজন ভ্রমণপ্রিয় মানুষ ছিলেন। প্রায়ই তিনি দলবেঁধে মোটরসাইকেল নিয়ে নানা জায়গায় ঘুরতে যেতেন। বেশকিছু মোটরসাইকেল ভ্রমণকারীদের গ্রুপের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।

এম জি

Print Print