পদোন্নতি পেয়ে ডিএমডি হলেন রাষ্ট্রায়ত্ত ব্যাংকের চার কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২২-১১-২১ ২০:০৩:৪৬


সরকারি দুই ব্যাংকের চার জন মহাব্যবস্থাপককে (জিএম) উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে পদোন্নতি দিয়েছে সরকার। সোমবার (২১ নভেম্বর) অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করেছে।

জিএম থেকে পদোন্নতি পেয়ে ডিএমডি হওয়া কর্মকর্তাদের মধ্যে রয়েছেন অগ্রণী ব্যাংকের জিএম ড. মো. আব্দুল্লাহ আল মামুন। তিনি পদোন্নতি পেয়ে জনতা ব্যাংকের ডিএমডি হয়েছেন, তার পদোন্নতি ২৬ নভেম্বর থেকে কার্যকর হবে।

জনতা ব্যাংকের রেজিনা পারভীন অগ্রণী ব্যাংকের ডিএমডি হয়েছেন, তিনি ২৭ নভেম্বর থেকে দায়িত্ব পালন করবেন। জনতা ব্যাংকের বিশ্বজিত কর্মকারকে একই ব্যাংকের ডিএমডি করা হয়েছে এবং বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের জিএম পারভীন আকতারকে অগ্রণী ব্যাংকের ডিএমডি পদে পদোন্নতি দিয়েছে সরকার। তাদের দুজনের পদোন্নতি আগামী ১ ডিসেম্বর থেকে কার্যকর হবে।

রাষ্ট্র মালিকানাধীন ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানগুলোর ব্যবস্থাপনা পরিচালক, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মহাব্যবস্থাপক পদে নিয়োগ বা পদোন্নতি ও পদায়ন বিষয়ক নীতিমালা-২০১৯ ও সরকার কর্তৃক সময়ে সময়ে জারি করা নীতিমালা ও প্রজ্ঞাপন দ্বারা পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের চাকরি নিয়ন্ত্রিত ও পরিচালিত হবে।

এএ

Print Print