সিলেটে ৫ বছরের শিশুর শ্লীলতাহানি : ধর্ষক গ্রেফতার

|| প্রকাশ: ২০১৫-০৯-২১ ১৯:১৯:২৯ || আপডেট: ২০১৫-০৯-২১ ২২:১১:১৬

rape.Sunbd

দক্ষিণ সুরমার ঝালোপাড়ায় ৫ বছরের এক হিন্দু শিশুকে ধর্ষণের অভিযোগে একজনকে পুলিশে দিয়েছে জনতা। ওই ব্যক্তির নাম বিপ্লব দেব। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে দক্ষিণ সুরমা ফাঁড়ি পুলিশ।

জানা গেছে, গত শনিবার দুপুর ১টার ঝালোপাড়া আখড়া কলোনীর বাসিন্দা সজল দেবের ছেলে বিপ্লব দেব (২০) পাশের ঘরের ৫ বছরের এক শিশুকে ডেকে পান আনতে দোকানে পাঠায়। পান নিয়ে বিপ্লবের রুমে আসার পর শিশুটিকে জামা খুলতে বলে বিপ্লব। শিশুটি এসময় রুম থেকে বের হতে চাইলে বিপ্লব তার মুখ চেপে ধরে ধর্ষণ করে ছেড়ে দেয়।

পরে শিশুটি মায়ের কাছে সব খুলে বলে। এসময় ছেলেটির পরিবারকে বিষয়টি জানালে ছেলের পরিবারের পক্ষ থেকে শিশুর মা ও নানীকে হুমকি ধামকি দেয়া হয়। এরপর ঝালোপাড়ার স্থানীয় বাসিন্দাদের বিষয়টি জানানো হলে আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে আখড়া কলোনী থেকে ধর্ষককে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে জনতা।

দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশরাফুল ইসলাম ধর্ষণের অভিযোগে বিপ্লব দেবকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন। শিশুটি এখন পুলিশের হেফাজতে রয়েছে।

এ ব্যাপারে এডিসি (দক্ষিণ) জেদান আল মুছা জানান, স্থানীয়দের সহায়তায় ধর্ষককে পুলিশ আটক করতে সক্ষম হয়েছে। ধর্ষিতা শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।
পুলিশকে সহযোগিতা করায় স্থানীয় বাসিন্দাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হবে। তাছাড়া মামলাটি গুরুত্ব সহকারে দেখা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।