ক্রিকেট নিয়ে ষড়যন্ত্র দেখছেন সুরঞ্জিত

|| প্রকাশ: ২০১৫-০৯-২৮ ১৯:৫৫:৩৭ || আপডেট: ২০১৫-০৯-২৮ ১৯:৫৫:৩৭

00000_84981হঠাৎ করে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সফর স্থগিত করাকে বাংলাদেশ ক্রিকেটের জন্য ষড়যন্ত্র হিসেবে দেখছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।

তিনি বলেন, সব ঠিক থাকার পরও অস্ট্রেলিয়ার না করে দেয়ার ঘোষণা অসামঞ্জস্য মনে হচ্ছে। বাংলাদেশ ক্রিকেট দলকে ষড়যন্ত্র ও চক্রান্ত জয় করেই এগিয়ে নিতে হবে।

আজ সোমবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমীর হল রুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৯তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সুরঞ্জিত এ কথা বলেন।

সুরঞ্জিত বলেন, ক্রিকেট নিয়ে হঠাৎ এই নাটকীয়তা কেন? দেশের আইনশৃঙ্খলা বাহিনী সব ধরনের জঙ্গি হামলা ও নাশকতা মোকাবেলা ও দমন করতে প্রস্তুত।

খালেদা জিয়ার লন্ডন সফর নিয়ে এই আওয়ামী লীগ নেতা বলেন, বিএনপি চেয়ারপারসনের লন্ডন সফর শেষে কোনো লাভ হবে না। তিনি খালি হাতেই দেশে ফিরে আসবেন।

জোটের ঢাকা বিভাগীয় সভাপতি মাকসুদুর রহমান মাকসুদের সভাপতিত্বে সংগঠনের সহ-সভাপতি নাট্যব্যক্তিত্ব ড. এনামুল হক, চিত্রনায়িকা অরুণা বিশ্বাস, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল, আ.লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এমএ করিম, সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য দেন।

সানবিডি/ঢাকা/রাআ