সংবাদ পাঠিকার গায়ে কোন অন্তর্বাস থাকবে না!

|| প্রকাশ: ২০১৫-০৯-২৯ ১৩:০২:০৬ || আপডেট: ২০১৫-০৯-২৯ ১৩:০২:০৬

24

নারীকে পণ্য বানানোর আর কিইবা বাকি থাকলো? এবার টেলিভিশনে সংবাদ পড়বে নারী। গায়ে ব্লেজার থাকবে কিন্তু ভেতরে কোন অন্তর্বাস থাকবে না। এমনই পরিকল্পনা করছে আলবেনিয়ার রাজধানী টিরানার এক টিভি চ্যানেল। পরিকল্পনাটি ঠিক চ্যানেল কতৃপক্ষের মাথায় নিজ থেকে আসেনি। এসেছে এই পদে এক চাকরিপ্রার্থীর কাছ থেকেই।

চাকররি জন্য চলছিল স্ক্রিন টেস্ট। সেখানেই এক সুন্দরী নারী এনকি ব্র্যাকাজ সংবাদ পড়ছিলেন। কতৃপক্ষ খেয়াল করলেন পর্দায় তাঁর যতটুকু শরীর দেখা যাচ্ছে, তাতেই স্পষ্ট তাঁর পোশাকের নিচে কোনও অন্তর্বাস নেই। ব্যাস! ওই চ্যানেলের কর্তারা মহাখুশি এনকি ব্র্যাকাজের পারফর্ম্যান্সে। জানা গেছে, ওই চ্যানেলের কর্তারা এনকিকে দিয়ে খবর পাঠ করিয়ে টিআরপি রেটিংয়ের শীর্ষ ওঠার পরিকল্পনা সেরে ফেলেছেন।

২১ বছরের এনকি ব্র্যাকাজ তাঁর স্ক্রিন টেস্টে যেভাবে বাজিমাৎ করেছেন, তা দেখে তাজ্জব অনলাইন দুনিয়া। পর্দায় তাঁর শরীরে কেবল একটি ব্লেজার। যার নিচ থেকে উঁকি মারছে শরীরের বিপজ্জনক বিভঙ্গ। চ্যানেলের এক মুখপাত্র জানিয়েছেন, “জানি অনেকেই বলবেন এভাবে খবর পড়ার পদ্ধতিটি খানিকটা ব্যতিক্রমী। কিন্তু আমাদের স্ক্রিন টেস্টের কয়েকটি ফুটেজ ইতিমধ্যেই ইন্টারনেটে সুপারহিট হয়েছে। তাই আমরা ঠিক করেছি, এনকি-র জন্য আলাদা টাইম স্লট বরাদ্দ করা হয়েছে।