খালেদার স্বপ্ন বাস্তবায়িত হবে না

|| প্রকাশ: ২০১৫-০৯-২৯ ১৭:০৫:৪৩ || আপডেট: ২০১৫-০৯-২৯ ১৭:০৫:৪৩

maya 1_85086যত ষড়যন্ত্রই করুক খালেদা জিয়ার স্বপ্ন বাস্তবায়িত হবে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

আজ মঙ্গলবার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে মায়া এ কথা বলেন। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৬৯তম জন্মদিন উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি ফাতেমা জলিল সাথীর সভাপতিত্বে সভায় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, সংগঠনের নেতা রোকন উদ্দিন পাঠান প্রমুখ বক্তব্য দেন।

মায়া বলেন, গণতন্ত্র ও উন্নয়নের ধারাকে নস্যাৎ করতে বিএনপি জামায়াতকে সাথে নিয়ে বিগত জাতীয় নির্বাচনের আগে-পরে জ্বালাও পোড়াও আন্দোলন করেছে। তারা কোরআন পুড়িয়েছে, মসজিদে আগুন দিয়েছে। এ আন্দোলন করেছে তারা যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য।

তিনি বলেন, এদেশের অগ্রগতি ও গণতন্ত্র নস্যাৎ করার জন্য দেশি-বিদেশিরা ষড়যন্ত্র করছে। তবে তাদের এই ষড়যন্ত্র কোনোদিনই সফল হবে না। ২০১৯ সালের আগে দেশে কোনো নির্বাচন হবে না বলেও মন্তব্য করেন তিনি।

সানবিডি/ঢাকা/রাআ