অনলাইনেও করা যাবে সিম নিবন্ধন

প্রকাশ: ২০১৫-০৯-৩০ ১৪:২৪:৫১


mobile_85143ঘরে বসে অনলাইনে বিনামূলে সিম নিবন্ধন করতে পারবেন গ্রাহকরা। প্রাথমিক অবস্থায় শুধু বাংলালিংকের গ্রাহকরা এ সুবিধা গ্রহণ করতে পারবেন।

বাংলালিংক তাদের ওয়েবসাইটে জানিয়েছে, তথ্য হালনাগাদ করতে আবেদন করুন। সম্মানিত গ্রাহক, আপনার সংযোগের সঠিক নিবন্ধন মোবাইলের যথাযথ ব্যবহার নিশ্চিত করতে পারে। এখন আপনিই আপনার সংযোগের তথ্যাদি সকল শর্তানুযায়ী সঠিকভাবে হাল নাগাদের জন্য আবেদন করতে পারবেন।

ওয়েবসাইটে বলা হয়েছে, তথ্য হালনাগাদের জন্য আবেদন করতে আপনার মোবাইল নাম্বারটি প্রবেশ করুন এবং নির্দেশনা অনুসরন করুন। করপোরেট ও এসএমই গ্রাহকদের জন্য নতুন করে তথ্য হালনাগাদের প্রয়োজন নেই বলেও জানিয়েছে বাংলালিংক।

রেজিস্ট্রেশনের নিয়ম

রেজিস্ট্রেশনের জন্য প্রথমে http://bit.ly/1LYZ5EO এই ঠিকানায় গিয়ে আপনার মোবাইল নাম্বারটি লিখুন এবং নিচের নাম্বারটি টাইপ করে Next এ যান, আপনার মোবাইলে একটি কোড আসবে। ওই কোডটি দিয়ে সাবমিট করুন। তারপর আপনার নাম, জন্ম তারিখ, একটি ছবি, ভোটার আইডি কার্ড অথবা যেকোনো আইডি কার্ডের দুটি পার্ট সংযুক্ত করতে হবে। এরপর Save এ click করে বেরিয়ে আসুন। আপনার সিম রেজিস্ট্রেশন চূড়ান্ত হলে আপনাকে জানিয়ে দেওয়া হবে।

সানবিডি/ঢাকা/রাআ

Print Print