শান্তা অ্যাসেটে যোগ দিলেন জানে আলম রোমেল

নিজস্ব প্রতিবেদক || প্রকাশ: ২০২২-০৬-২৫ ২০:০২:৩১ || আপডেট: ২০২২-০৬-২৫ ২০:০২:৩১

শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টের বিপণন, ডিজিটাল বিজনেস এবং গ্রাহক পরিষেবার প্রধান হিসেবে যোগদান করেছেন জানে আলম রোমেল। তিনি শান্তার পুঁজিবাজার ব্যবসার অঙ্গসংস্থানসমূহ: শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট, শান্তা সিকিউরিটিজ, এবং শান্তা ইক্যুইটি এর সামগ্রিক বিপণন কার্যক্রম পরিচালনার দায়িত্বে থাকবেন।

শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টের ভাইস চেয়ারম্যান আরিফ খান এক বিবৃতিতে বলেন, “এফএমসিজি, এয়ারলাইনস, ফিন্যানসিয়াল ইসিস্টিটিউশন এবং ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রির মতো বৈচিত্রময় কর্মক্ষেত্রে রোমেলের অভিজ্ঞতা তাকে করেছে পরিণত ও সমৃদ্ধ। আমরা আশাবাদী তার ভিন্নধর্মী চিন্তাধারা, বিপণন নিয়ে ভিন্ন কিছু করার অদম্য ইচ্ছা আমাদের অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করবে।”

শান্তায় যোগদানের পূর্বে জানে আলম রোমেল ছয় বছর আইডিএলসি ফাইন্যান্সের চিফ মার্কেটিং অফিসার হিসেবে কাজ করেছেন।

নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে বিবিএ করার পর জানে আলম রোমেল ২০০৫ সালে এম.জি.এইচ গ্রপে তার কর্মজীবন শুরু করেন। পরে, তিনি সিঙ্গাপুর এয়ারলাইন্সের বাংলাদেশের বিক্রয় ও বিপণন প্রধান হিসেবে কাজ করেন।

দীর্ঘ কর্মজীবনে তিনি আইডিএলসি ফাইন্যান্সের মার্কেটিং কমিউনিকেশনের প্রধান এবং র‌্যংগস ইন্ডাস্ট্রিস এর মার্কেটিং প্রধান হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হাসান বলেন, “আমরা জানে আলম রোমেলকে আমাদের মাঝে পেয়ে আনন্দিত। কাজের প্রতি তার ইতিবাচক দৃষ্টিভঙ্গি, কর্মোদ্দীপনা, এবং বিপণনের বিস্তৃত অভিজ্ঞতা আমাদের আরো সমৃদ্ধ করবে বলে আমরা আশাবাদী।”

এএ